সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

জগন্নাথপুরে পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া সেই আসামী সাবজুলসহ গ্রেফতার ২

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি  ইউনিয়নের উত্তর কালনীচর গ্রামে পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়া পরিহিত ছিনিয়ে নেয়া আসামী সাবজুল মিয়া (২৭)কে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতার করা হয়েছে সাবজুলের বড় ভাই আকবর আলী (৩৫)কেও।
আজ রাত সাড়ে ১০টার দিকে এই তথ্যে জানিয়েছেন জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার  হাবিবুর রহমান পিপিএম।
 গোপন সংবাদের ভিত্তিত্বে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী স্যারের নেতৃত্বে জগন্নাথপুর থানার একদল পুলিশ নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ি বাজার এলাকা থেকে পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া আসামী সাবজুল ও তার ভাই আকবর আলীকে গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়াও পুলিশের ওপর হামলার ঘটনায় পুলিশ এসল্ট মামলার প্রধান আসামী স্থানীয় ইউপি সদস্য শওকত মিয়া সুনামগঞ্জ আদালতে হাজিরা দিতে গেলে মাননীয় আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।
প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর রাত ৯টার দিকে
জগন্নাথপুর থানার একদল পুলিশ একটি মোটরসাইকেল পোড়ানোর মামলার আসামী সাবজুলকে কালনীচর এলাকা থেকে গ্রেফতার করে হাতকড়া পরিয়ে পুলিশের ব্যবহৃত গাড়িতে তোলে। এসময় আসামীর বড় ভাই ইউপি সদস্য শওকত মিয়ার নেতৃত্বে ৭০ থেকে ৮০ জন ব্যক্তি দেশীয় অস্ত্রসন্ত্রে সজ্জিত হয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামীকে ছিনিয়ে নেয়।হামলাকারীদের হামলায় জগন্নাথপুর থানার এসআই আফসার আহমদসহ ৫ পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় জগন্নাথপুর থানায় ৩৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২৫ থেকে ৩০ জনকে আসামী করে পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇