সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

সুনামগঞ্জে বিয়ের খাবার খেয়ে হাসপাতালে ভর্তি ৫৬ জন

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লা পাড়া ইউনিয়নের শাধদপুর গ্রামের বিয়ের দাওয়াত খেয়ে অসুস্থ হয়ে ৫৬ জন হাসপাতালে ভর্তি হ‌য়ে‌ছেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত ডায়রিয়ায় আক্রান্ত হয়ে সুনামগঞ্জ ২৫০শয্যার হাসপাতা‌লে রোগীরা ভর্তি হয়।
বুধবার রা‌তে সদর উপজেলার মোল্লা পাড়া ইউনিয়নের শাধদপুর গ্রামের মৃত প্রানেশ তালুকদারের মেয়ে চন্দনা তালুকদারের বিয়েতে এ ঘটনা ঘটে।
তার সাথে দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের ডাইয়ার গাঁও গ্রামের মিহির তালুকদারের সাথে বিয়ে হয়েছে।

হাসপাতা‌লে ভ‌র্তি হওয়া সবাই ক‌নের প‌ক্ষের লোক। তাৎক্ষ‌নিকভা‌বে তা‌দের নাম পাওয়া যায় নি।
হাসপাতা‌লে ভ‌র্তি হওয়া ‌রোগীরা জানান, বুধবার রাতে বি‌য়ের খাবার খাওয়ার পর বৃহস্পতিবার সকালে অনেকেরই পেটে ব্যথা শুরু হয়। অনেকেই আবার পাতলা পায়খানায় সহ ডায়রিয়ায় আক্রান্ত হন। এ ভাবে বৃহস্প‌তিবার সকাল থেকে একে এ‌কে হাসপাতালে ৫৬ জন রোগী সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।

খাবার খে‌য়ে অসুস্থ সবাই‌কে সুনামগঞ্জ সদর হাসপাতা‌লের ডায়‌রিয়া ওয়া‌র্ডে চি‌কিৎসা দেয়া হ‌চ্ছে।

কনের মা চন্দা রানী তালুকদার ও বড় ভাই শান্ত তালুকদারও খাবার খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন।
সুনামগ‌ঞ্জের সিভিল সার্জন আশুতোষ দাস বলেন, গরম এবং ফুড পয়জেনিং থেকে এমন সমস্যা হয়েছে, সবাইকে চিকিৎসা দেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇