সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন : কে কোন পদে জমা দিলেন মনোনয়নপত্র

মো. জাকারিয়া আহমদ :: আগামী ১৪ অক্টোবর ১৬ বছর পর জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচন ঘিরে মিরপুর ইউনিয়ন জুড়ে বইছে আনন্দের হাওয়া। দীর্ঘদিন পর নিজেদের জনপ্রতিনিধি বাঁচাই করার সুযোগ পাচ্ছেন মিরপুর ইউনিয়নবাসী।

নির্বাচনে মনোনয়ন জমা দানের শেষদিন ছিল আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর)। শেষদিনে তিনপদে ৬৭ জন প্রার্থিতা ঘোষণা দিয়েছেন এবং মনোনয়ন জমাদানের শেষ দিন হওয়ায় মনোনয়নপত্র দাখিল করেছেন তারা।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজ সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৪৭ জন প্রার্থী তাদের সমর্থকদের নিয়ে রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচনের রিটার্নিং অফিসার উপজেলা নির্বাচন অফিসার মো. মুজিবুর রহমান তাদের মনোনয়নপত্র জমা নেন।

চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মাহবুবুল হক শেরীন, আওয়ামী লীগ মনোনীত আব্দুল কাদির, জাতীয় পার্টি মনোনীত আব্বাছ মিয়া, যুক্তরাজ্য প্রবাসী সাহাব আলী, সাবেক ইউপি সদস্য আতিকুর রহমান, হাফিজ শওকত আলী, আতাউর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সংরক্ষিত নারী সদস্য পদে ১,২ ও ৩ নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত-১ থেকে রাবিয়া বেগম, হাসনা হেনা, রাহেলা আক্তার, ৪, ৫ ও ৬নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত-২ থেকে সরিফুল বেগম, মোছা. সুন্দর মালা, নাজমিন আক্তার মিনা, মোছা. আফজাল বিবি, মোছা. মোহন মালা, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত ওয়ার্ড ৩ থেকে মারুফা খানম, পারুল রানী পাল, ফুল বেগম, ফিরোজা বেগম, হাওয়ারুন নেছা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ড থেকে শফিক আলী, লিটন আহমদ, ছইল মিয়া সুহেল, আব্দুল আহাদ, খলিল উদ্দিন, হাবিব খান, জাবেদ খান, সাজর আলী, ২নং ওয়ার্ড থেকে কমর উদ্দিন, সাহাব উদ্দিন, মাহবুব হোসেন, সেলিম হোসেন, ৩নং ওয়ার্ড থেকে মো. হোসেন রাসেল, মো. আওলাদ আলী, মাহমুদ মিয়া, ৪নং ওয়ার্ড থেকে রফা মিয়া, হাফিজুর রহমান খালেদ, রুহেল মিয়া, আসাদুজ্জামান আনহার, হোসেন মিয়া, মো. আশিকুর রহমান, ৫নং ওয়ার্ড থেকে সাহেদ মিয়া, আজির উদ্দিন খান, মো. আব্দুশ শহীদ, ৬নং ওয়ার্ড থেকে মুজাম্মিল খান, মো. নজির আলী, মো. ইমরান হোসেন, ৭নং ওয়ার্ড থেকে আনোয়ার আলী, আব্দুল ওয়াহাব, আব্দুল কুদ্দুছ, হান্নান মিয়া, সেবুল আহমদ, রফিক উদ্দিন, মাহমুদ আলম, ৮নং ওয়ার্ড থেকে ফয়জুর রহমান, আবুল হোসেন, আব্দুল আলীম, ফরহাদ আহমদ, মোস্তাক আহমদ, ফয়জুল হক, আলী হোসেন, ৯নং ওয়ার্ড থেকে নেওয়ার হোসেন, মঈনুল গনি, নানু মিয়া, বদরুল গনি, সাজাদ খান, মস্তফা মিয়া।

নির্বাচনের তফসীল অনুযায়ী আগামী ১৫ সেপ্টেম্বর যাছাই বাছাই, ২২ সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহার, ২৩ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ এবং ১৪ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্টিত হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇