সর্বশেষ সংবাদ:
টেস্ট বিশ্বকাপে মাঠে নামার অপেক্ষায় টাইগার বাহিনী জগন্নাথপুর পৌরসভার অর্থায়নে লুদরপুরে রাস্তা পাকাকরণ কাজ সম্পন্ন জগন্নাথপুরে আ.লীগ নেতা সহ ৪ জুয়াড়িকে কারাদণ্ড গোলাপগঞ্জে আ’লীগের কাউন্সিল পণ্ড, পুলিশি প্রহরায় ফিরলেন কেন্দ্রীয় নেতারা টেস্ট সবাই অধিনায়কত্ব পায় না আমি এই সুযোগকে কাজে লাগাতে চাই : মুমিনুল তাহিরপুরে ইয়াবাসহ আটক ১ সুনামগঞ্জে ভারতীয় ঘোড়াসহ পৌনে চার লাখ টাকার চোরাইপণ্য জব্দ অতিথি পাখিদের বাসা ভাড়া বাবদ বছরে তিন লক্ষ টাকা দেবে সরকার লীডস জমিয়তের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন আবরার হত্যা মামলায় ২৫ জনকে আসামি করে চার্জশিট আফগানিস্তানে গাড়ী বোমা হামলায় নিহত ৭ আইসিইউতে সুর সম্রাজ্ঞী লতা আটলান্টিকের সঙ্গে গভীর প্রণয়ে পৃথিবীর মঙ্গল ‘নামিব’ (ভিডিও) কামরানের কাছে বিস্তারিত শুনে সিলেটে রবীন্দ্র উৎসবে আসেননি প্রধানমন্ত্রী’ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে বিশ্বম্ভরপুরে গাঁজাসহ যুবক আটক লাশের সারিতে স্ত্রীকে, হাসপাতালে পেলেন মেয়েকে ছিলেন মেম্বার, এখন ৯১ কোটি টাকার মালিক আ.লীগ নেতা সংসদে রাঙ্গাকে বহিষ্কারের দাবি বিরোধী দলীয় সাংসদদের তোপের মুখে প্রবাসীকল্যান মন্ত্রী

মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন : প্রার্থী দেবে না বিএনপি!

নিজস্ব প্রতিবেদক :: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ ১৬ বছর পর সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়ন পরিষদে নির্বাচন হচ্ছে আগামী মাসের ১৪ তারিখ। এ নির্বাচনে প্রার্থী দেবে না বাংলাদেশি জাতীয়তাবাদী দল বিএনপি।

এমন তথ্য সিলেটের কণ্ঠ ডটকমকে জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমেদ মিলন।

তিনি বুধবার সকালে বলেন, আপাতত পার্টি থেকে স্থানীয় সরকার নির্বাচনে প্রার্থী না দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সে হিসেবে আমরা মিরপুর ইউনিয়ন পরিষদে কোনো প্রার্থী দিচ্ছি না।

উল্লেখ্য যে, আগামী ১২ সেপ্টেম্বর মিরপুর ইউপিতে মানোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। যাচাই-বাছাই ১৫ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ২২ সেপ্টেম্বর এবং ভোটগ্রহণ ১৪ অক্টোবর।

সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণের জন্য সকল ধরনের প্রস্তুতি নিয়েছে বলে নির্বাচন কমিশন জানিয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇