খালেদা ও তারেক এখনও বাংলাদেশকে মেনে নিতে পারে না : শোভন

মৌলভীবাজার সংবাদদাতা :: বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ছাত্রলীগকে ভূমিকা রাখতে হবে। কিন্তু পাকিস্থানী এজেন্টরা এখনও বেঁচে আছে। এই খালেদা জিয়া ও তারেক জিয়া এখনও বাংলাদেশকে মেনে নিতে পারে না। তারা সেই পাকিস্তান চিন্তা ভাবনায় ভূল ইতিহাস শোনিয়ে তরুণ প্রজন্মকে বিপথে পরিচালনা করছে, ইতিহাস বিকৃত করছে।

এমন মন্তব্য বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন মৌলভীবাজার জেলা ছাত্রলীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে করেছেন।

মঙ্গলবার সকালে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে তিনি ছাত্রলীগের কর্মীদের উদ্দেশ্যে বলেন, “আপনারা ও আমাদের মধ্যে পার্থ্যক্য নেই। আপনারাও বঙ্গবন্ধুর আদর্শের কর্মী আমিও বঙ্গবন্ধু আদর্শের কর্মী, শেখ হাসিনার কর্মী। সেই জায়গাটায় আপনাদের সেই ভাবে চলা-ফেরা করতে হবে।’’

শোভন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটা শক্তির টান। এই শক্তিটাকে আমরা ভাল-ভাবে ব্যবহার করতে পারি, খারাপ কাজেও ব্যবহার করতে পারি। শক্তি দিয়ে ধ্বংস করা যায়, সৃষ্টি করা যায়। বাংলাদেশ ছাত্রলীগ সৃষ্টিতে বিশ্বাসী। ছাত্রলীগ বাংলাদেশ প্রতিষ্ঠায় বুকের তাজা রক্ত দিয়েছে। এরশাদ বিরোধী আন্দোলন সহ বঙ্গবন্ধু হত্যার বিচার চেয়েছে। তাই তারণ্যের উদ্দীপনাকে কাজে লাগাতে হবে।

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধরাণ সম্পাদক মাহবুব আলমের পরিচালনায় সভায় বক্তব্য দেন- মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো. কামাল হোসেন, পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ, সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমন, সাইদ খান শাওন, মহিউদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন 👎👎👎

এ জাতীয় আরও সংবাদ 👇