সর্বশেষ সংবাদ:
নবীগঞ্জে মাইক্রোবাস চাপায় পিইসি পরীক্ষার্থী নিহত সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে ধর্মঘট, জনদুর্ভোগ চরমে সিলেটে অতিরিক্ত দামে লবন বিক্রি : ১০ দোকানে ৬২ হাজার ৫’শ টাকা জরিমানা সিলেট-গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ সড়কে ধর্মঘট অব্যাহত, দুর্ভোগ চরমে হোটেলে অসামাজিক কাজ : সিলেটে ১২ নারী-পুরুষ আটক দেশে ফিরলেন হাওরবাংলার প্রধান সম্পাদক, বিমানবন্দরে ফুলের শুভেচ্ছা সিলেটে লবনের দাম নিয়ে গুজব, অ্যাকশনে জেলা প্রশাসন উন্নয়নের পুণ্যে প্রধানমন্ত্রীর বেহেস্ত যাওয়ার হক আছে : পরিকল্পনামন্ত্রী সিলেটে ৪৫ টাকায় পেঁয়াজ কিনতে এসে নারীসহ গু‌লি‌বিদ্ধ ২ সিলেটে খোলাবাজারে বিক্রি হচ্ছে পেঁয়াজ, লাইনে দাঁড়িয়ে কিনলেন মেয়র আরিফ সিলেটে চোরাইপথে আসা পেঁয়াজ গরাগরি করছে রাস্তায় সিলেট-ভোলাগঞ্জ সড়কে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনা : ওসমানীতে চিকিৎসাধীন থাকা ধলাইয়ের মৃত্যু বঙ্গবন্ধু বিপিএল : সিলেট থান্ডার্সে আছেন যাঁরা বঙ্গবন্ধু বিপিএল : কোন দলে খেলছেন কে? সিলেটে পেঁয়াজের মূল্যবৃদ্ধি ঠেকাতে মাঠে ভ্রাম্যমাণ আদালত বাংলাদেশিদের জন্য উন্মুক্ত হচ্ছে আরব আমিরাতের শ্রমবাজার দেশে ফিরছেন হাওরবাংলার প্রধান সম্পাদক, পেলেন সংবর্ধনা সিলেটে আয়কর মেলা : চারদিনে কর আদায় ২০ কোটির উপরে মানিককে নিয়ে কটুক্তি : আ.লীগ থেকে মুকুটের বহিস্কার দাবি ছাতক উপজেলা ছাত্রলীগের

৫ জেলার পরিবহন ধর্মঘট স্থগিত, সিলেট-সুনামগঞ্জ রোডে চলবে বিআরটিসির ৪ বাস!

নিজস্ব প্রতিবেদক :: প্রশাসনের আশ্বাসে সারা দিয়ে সিলেট বিভাগসহ ৫ জেলার ডাকা ধর্মঘট স্থগিত করা হয়েছে। ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে এ ধর্মঘট ডাকে সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

রোববার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ধর্মঘট নিয়ে প্রশাসনের সঙ্গে বৈঠকে বসেন সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। বৈঠক শেষে সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও ব্রাহ্মণবাড়িয়ায় অনির্দিষ্টকালের জন্য ডাকা পরিবহন ধর্মঘট থেকে সরে দাঁড়ায় তারা।

এ তথ্য নিশ্চিত করেন সুনামগঞ্জ জেলা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহুর।

তিনি জানান, সিলেট-সুনামগঞ্জ সড়কে চালুকৃত বিআরটিসি বাস সার্ভিসের চারটি গাড়ী হাফ ডাউন করার শর্তে ধর্মঘট প্রত্যাহার করা হয়।

অনুষ্ঠিত এ বৈঠকে সিলেট রেঞ্জের পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. কামরুল আহসান ও সিলেটের বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমানসহ প্রশাসনের দায়িত্বশীল আমলারা ও পরিবহন মালিক সমিতির ৫ জেলার সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জ জেলা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহুর আরও বলেন, বৈঠকে সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ আশ্বাস দেন সিলেট-সুনামগঞ্জ রুটে এখন থেকে চারটি বিআরটিসির বাস চলাচল করবে। এমন আশ্বাসের ভিত্তিতে স্থগিত করা হয় সিলেট বিভাগের চারটি জেলাসহ ব্রাহ্মণবাড়িয়ার অনির্দিষ্টকালের ডাকা এ পরিবহন ধর্মঘট।

প্রসঙ্গত, গত ২৮ আগস্ট বুধবার দক্ষিণ সুরমা বাবনাস্থ প্রধান কার্যালয়ে সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে আয়োজিত এক সভা থেকে সিলেট-সুনামগঞ্জ সড়কে চালুকৃত বিআরটিসি বাস সার্ভিস প্রত্যাহার, মহাসড়কে চেকিংয়ের নামে পরিবহন শ্রমিকদের উপর পুলিশি নির্যাতন বন্ধসহ ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে আগামীকাল সোমবার থেকে সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়ায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডাক দেয় সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। তাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত শ্রমিকদের ঐক্যবদ্ধ থেকে দাবি আদায়ে ধর্মঘট চালিয়ে যাওয়ার আহ্বান জানানো হয় সে সভার মাধ্যমে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇