সর্বশেষ সংবাদ:
টেস্ট বিশ্বকাপে মাঠে নামার অপেক্ষায় টাইগার বাহিনী জগন্নাথপুর পৌরসভার অর্থায়নে লুদরপুরে রাস্তা পাকাকরণ কাজ সম্পন্ন জগন্নাথপুরে আ.লীগ নেতা সহ ৪ জুয়াড়িকে কারাদণ্ড গোলাপগঞ্জে আ’লীগের কাউন্সিল পণ্ড, পুলিশি প্রহরায় ফিরলেন কেন্দ্রীয় নেতারা টেস্ট সবাই অধিনায়কত্ব পায় না আমি এই সুযোগকে কাজে লাগাতে চাই : মুমিনুল তাহিরপুরে ইয়াবাসহ আটক ১ সুনামগঞ্জে ভারতীয় ঘোড়াসহ পৌনে চার লাখ টাকার চোরাইপণ্য জব্দ অতিথি পাখিদের বাসা ভাড়া বাবদ বছরে তিন লক্ষ টাকা দেবে সরকার লীডস জমিয়তের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন আবরার হত্যা মামলায় ২৫ জনকে আসামি করে চার্জশিট আফগানিস্তানে গাড়ী বোমা হামলায় নিহত ৭ আইসিইউতে সুর সম্রাজ্ঞী লতা আটলান্টিকের সঙ্গে গভীর প্রণয়ে পৃথিবীর মঙ্গল ‘নামিব’ (ভিডিও) কামরানের কাছে বিস্তারিত শুনে সিলেটে রবীন্দ্র উৎসবে আসেননি প্রধানমন্ত্রী’ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে বিশ্বম্ভরপুরে গাঁজাসহ যুবক আটক লাশের সারিতে স্ত্রীকে, হাসপাতালে পেলেন মেয়েকে ছিলেন মেম্বার, এখন ৯১ কোটি টাকার মালিক আ.লীগ নেতা সংসদে রাঙ্গাকে বহিষ্কারের দাবি বিরোধী দলীয় সাংসদদের তোপের মুখে প্রবাসীকল্যান মন্ত্রী

ইউএনও থেকে এডিসি হলেন জগন্নাথপুরের আবুল লাইছ

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের হবিবপুর গ্রামের কৃতি সন্তান মুহাম্মদ আবুল লাইছ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হয়েছেন।

গত ২০ আগস্ট মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসণ মন্ত্রণালয়, মাঠ প্রশাসন শাখার-২ এর সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাঁকে পদোন্নতি দেওয়া হয়। তার নতুন কর্মস্থল যশোর জেলায়।

পদোন্নতি পাওয়ার পূর্ব পর্যন্ত তিনি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর দায়িত্বে ছিলেন।

এ ব্যাপারে মুহাম্মদ আবুল লাইছ সিলেটের কণ্ঠ ডটকমকে বলেন, আগে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে ছিলাম। এখন দায়িত্ব আরও বেড়ে গেল। আশাকরি সততার সঙ্গে দায়িত্ব পালন করতে পারবো।

এজন্য তিনি সকলের দোয়া ও সমর্থন আশা করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇