সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

দক্ষিণ সুরমায় র‍্যাবের হাতে ৭ জুয়াড়ি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে জুয়া খেলারত অবস্থায় ৭ জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯

 

বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণ সুরমা থানাধীন ষ্টেশন রোড এলাকার টিনের ছাপড়া ঘরের ভিতর থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

শুক্রবার (১৬ আগস্ট) র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর ভারপ্রাপ্ত মিডিয়া অফিসার ওবাইনের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এর নেতৃত্বে এসএমপির দক্ষিণ সুরমা থানাধীন ষ্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় ৭ জনকে গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তারকৃতরা হলেন র্ভাথখলা এলাকার শওকত হোসেন (৩২), বি-বাড়িয়ার বর্তমানে  কদমতলী এলাকার মানিক মিয়া (৩৫), মো. মিলন (২৩), সুনামগঞ্জের ফজলু মিয়া (২২), আব্দুল মমিন (২২), বিশ্বনাথের টেংরা এলাকার শহিদ আলী (৪০) ও মৌলভীবাজারের জুয়েল (২৯)।

 

গ্রেপ্তারকৃত আসামিদেরকে এসএমপির দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

 

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇