ওসমানীনগরে শোক দিবসের প্রথম প্রহরে নাচে-গানে আনন্দ-উৎসব!

ওসমানীনগর সংবাদদাতা :: সিলেটের ওসমানীনগরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রথম প্রহরে নাচে-গানে আনন্দ-উৎসবে মেতে উঠেছিল একদল তরুণ ও যুবক।

১৫ আগস্টের প্রথম প্রহর তথা বুধবার দিবাগত রাত ১২টার পর উপজেলার তাজপুর কদমতলা শেরাটন পার্টি সেন্টারে আনন্দ-উৎসবের আয়োজন করে রলেক মিয়া নামের এক যুবক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন বলেন, জাতীয় শোক দিবসের আগের রাত ১৪ আগস্ট তাজপুরবাজারের দিকে মাইকে উচ্চ সুরে বাদ্যযন্ত্র বাজিয়ে গান পরিবেশনের শব্দ আসে আমার কানে। রাত প্রায় পৌনে ২টার দিকে পুলিশ নিয়ে তাজপুর কদমতলা শেরাটন পার্টি সেন্টারে অভিযান চালাতে গিয়ে দেখি মেয়ে-ছেলে নিয়ে নাচে-গানে আনন্দ-উৎসব করছে দুই শতাধিক অজ্ঞাতনামা স্বাধীনতাবিরোধী একটি চক্র।

তিনি বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে আনন্দ উৎসবকারীরা পালিয়ে যায়। এ সময় গানের বাদ্যযন্ত্রসহ বেশকিছু জিনিসপত্র জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, শোক দিবসের আগের রাতে আনন্দ-উৎসবের আয়োজন করেছিল উপজেলার উমরপুর ইউপির মাটিহানী গ্রামের ওয়ারিশ আলীর ছেলে রলেক মিয়া।

এ ঘটনার সঙ্গে যারা জড়িত ছিল তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও ওসি এসএম আল মামুন জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন 👎👎👎

এ জাতীয় আরও সংবাদ 👇