সর্বশেষ সংবাদ:
আপসানার বিজয়ে জগন্নাথপুরে যুবকদের আনন্দ উল্লাস, মিষ্টি বিতরণ ঢাকা কলেজের শিক্ষার্থীকে পেটালেন সিটি কলেজের শিক্ষক পরকীয়ার অভিযোগে শিক্ষক-শিক্ষিকা আটক প্রবাসীর মা-বোন-বোনের জামাই খুনের ঘটনায় স্ত্রী জড়িত বাস চাপায় বাবা-ছেলের মৃত্যু বিসিবির সরবরাহকৃত খাবার খেয়ে ২৫ সাংবাদিক অসুস্থ স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলেন স্ত্রী ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসতে পারে’ ছোট্ট ভিডিওতে বিছানাদৃশ্যে যৌনতার ছড়াছড়ি ব্রিটেনের পার্লামেন্টে প্রথম হিজাব পরিহিতা এমপি জগন্নাথপুরের আপসানা ১৮ হাজার শিক্ষক নেয়া হবে প্রাথমিকে, ফল প্রকাশ ২৬ ডিসেম্বরের মধ্যে আসামে ইন্টারনেট বন্ধ, উদ্বিগ্ন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সিলেটে জালনোট সহ আটক ২ ব্রিটেনের নির্বাচনে বিজয়ী চার বাঙালী কন্যাকে আ.লীগের অভিনন্দন ১৫ বছর বয়সী আফগান তরুণকে ডাকছে আইপিএল প্রবাসেও আওয়ামী লীগ কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : ইমন নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে ভারতকে কড়া বার্তা দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্ জাপার প্রতিনিধি সভায় হট্টগোল, পা ভেঙেছে সভাপতির রাজধানীতে ফোম তৈরির কারখানায় আগুন দৈনিক সংগ্রামের অফিস ভাংচুর

স্বনির্ভর অসাম্প্রদায়িক বাংলাদেশ হবে : পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি :: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি দেশবাসীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছেন।

তিনি বলেন, আমাদের মধ্যে রাজনৈতিক মতভেদ থাকতে পারে কিন্তু আমার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্নঁ নিয়ে ১৯৭১ সালে এদেশের মানুষকে সঙ্গে নিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলেন একটি স্বনির্ভর অসাম্প্রদায়িক বাংলাদেশ হবে। যেখানে রাস্তাঘাট, স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা ও মন্দির র্নিমাণ করে প্রতিটি ধর্মের মানুষ নির্বিঘ্নে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করবেন।

তিনি সবাইকে রাজনৈতিক মতভেদের ঊর্ধ্বে উঠে দেশের মানুষের কল্যাণে একত্রিত হয়ে কাজ করার আহবান জানান।

সোমবার (১২ আগস্ট) সকাল আটটায় সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ মসজিদে পবিত্র ঈদ-উল-আযহার নামাজ আদায় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি।

এসময় উপস্থিত ছিলেন- হাইকোর্টের বিচারপতি মিসবাহ উদ্দিন রুমি, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শরিপুর ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মো. হারুনুর রশিদ।

এদিকে, সকাল সাড়ে ৮টায় শহরের তেঘরিয়া ঈদগাহ জামে মসজিদে নামাজ আদায় করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আসাদুজ্জামান সেন্টু পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু।

অপরদিকে, আরফিন নগর জামে মসজিদের নামাজ আদায় করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, সহ-সভাপতি নাদীর আহমদ, জেলা পরিষদের সদস্য মো. জহিরুল ইসলাম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহীদুর রহমান, ওসি তদন্ত মো. আব্দুল্লাহ আল মামুন, ডিবি ওসি কাজী মোক্তাদির হোসেন চৌধুরী, ডিআইও ওয়ান আনোয়ার হোসেন মৃধাসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

নামাজ শেষে উপস্থিত সকল ধর্মপ্রাণ মুসল্লিরা দেশ জাতি ও মুসলিম উম্মার সুখ শাস্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজত করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇