সর্বশেষ সংবাদ:
আপসানার বিজয়ে জগন্নাথপুরে যুবকদের আনন্দ উল্লাস, মিষ্টি বিতরণ ঢাকা কলেজের শিক্ষার্থীকে পেটালেন সিটি কলেজের শিক্ষক পরকীয়ার অভিযোগে শিক্ষক-শিক্ষিকা আটক প্রবাসীর মা-বোন-বোনের জামাই খুনের ঘটনায় স্ত্রী জড়িত বাস চাপায় বাবা-ছেলের মৃত্যু বিসিবির সরবরাহকৃত খাবার খেয়ে ২৫ সাংবাদিক অসুস্থ স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলেন স্ত্রী ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসতে পারে’ ছোট্ট ভিডিওতে বিছানাদৃশ্যে যৌনতার ছড়াছড়ি ব্রিটেনের পার্লামেন্টে প্রথম হিজাব পরিহিতা এমপি জগন্নাথপুরের আপসানা ১৮ হাজার শিক্ষক নেয়া হবে প্রাথমিকে, ফল প্রকাশ ২৬ ডিসেম্বরের মধ্যে আসামে ইন্টারনেট বন্ধ, উদ্বিগ্ন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সিলেটে জালনোট সহ আটক ২ ব্রিটেনের নির্বাচনে বিজয়ী চার বাঙালী কন্যাকে আ.লীগের অভিনন্দন ১৫ বছর বয়সী আফগান তরুণকে ডাকছে আইপিএল প্রবাসেও আওয়ামী লীগ কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : ইমন নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে ভারতকে কড়া বার্তা দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্ জাপার প্রতিনিধি সভায় হট্টগোল, পা ভেঙেছে সভাপতির রাজধানীতে ফোম তৈরির কারখানায় আগুন দৈনিক সংগ্রামের অফিস ভাংচুর

বাসর রাতে গলায় ফাঁস দিলো বর

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুরে বাসর রাতে অজিত বর্মণ (২৩) নামে এক বর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের মুজরাই গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অজিত বর্মণ ওই গ্রামের মিরবদনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে অজিত বর্মণ প্রস্রাবের কথা বলে ঘর থেকে বেরিয়ে বাড়ির পশ্চিম পাশের গাছের সঙ্গে রশি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয় ইউপি সদস্য সাজিনুর মিয়া বলেন, অজিত বর্মণ আগে থেকেই মানসিক রোগী ছিল। গত দুই দিন আগে পরিবারের আলোচনার মাধ্যমে বিশ্বম্ভপুর উপজেলার বারকুড়ি গ্রামের মেয়ে সঞ্চিতা বর্মণের (১৯) সঙ্গে তার বিয়ে হয়। শুক্রবার তাদের বাসর রাত ছিল। কিন্তু রাতে ঘর থেকে বেরিয়ে অজিত বর্মণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇