বাংলার কোটি মানুষের হৃদয়ে এরশাদ বেঁচে থাকবেন : কনা মিয়া

নিজস্ব সংবাদদাতা, ছাতক :: সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলা জাতীয় পার্টি ও জাতীয় যুব সংহতির যৌথ উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান, বিরোধী দলীয় নেতা পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের মৃত্যুতে মিলাদ, দোয়া মাহফিল ও স্মরণ সভায় উনুষ্ঠিত হয়েছে।

৬ই আগস্ট মঙ্গলবার গোবিন্দগঞ্জস্থ নগর ভবন প্রাঙ্গনে এ দোয়া মাহফিল ও স্মরণ সভা হয়।

আবু লেইছ মো. কাহার এর সভাপতিত্বে এবং জহিরুল ইসলাম জহির ও মাহবুব আহমদ নিউটন এর যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আ.ন.ম. ওহিদ কনা মিয়া।

তিনি তার বক্তব্যে বলেন, যতদিন রাষ্ট্রধর্ম ইসলাম, সাপ্তাহিক ছোটি শুক্রবার, জেলা ও উপজেলা পদ্ধতি সহ ঔষদ নিতি চালো থাকবে ততদিন বাংলার ১৬ কোটি মানুষের হৃদয়ে পল্লীবন্ধু বেঁচে থাকবেন। আসুন পল্লীবন্ধু হসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন পূরণে সকল রাগ-অভিমান ভুলে সবাই এক সাথে কাজ করে জাতীয় পার্টিকে এগিয়ে নিয়ে যাই। দলীয় সাংগঠনিক কাজে কর্মীদেরকে উৎসাহিত করি। আমরা সবাই ভাই ভাই, এক যোগে কাজ করতে চাই। জাতীয় পার্টির ভবিষ্যত উজ্জ্বল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ছাতক উপজেলার সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমদ, জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটি সহ সভাপতি ডা. আব্দুল আউয়াল, জাতীয় পার্টির দিরাই উপজেলা সভাপতি জাহির আলী, দক্ষিণ সুনামগঞ্জ জাতীয় পার্টির সভাপতি হারুনুর রশিদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন 👎👎👎

এ জাতীয় আরও সংবাদ 👇