সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

এমসি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘাতের আশঙ্কায় ছাত্রাবাস বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘাতের আশঙ্কায় অনির্দিষ্টকালের জন্য ছাত্রাবাস বন্ধের ঘোষণা দিয়েছে কলেজ প্রশাসন।

মঙ্গলবার (৬ আগস্ট) সকাল ১১টায় ছাত্রদের ছাত্রাবাস ছাড়তে নির্দেশ দেন কলেজের অধ্যক্ষ। বেলা ১২টার মধ্যে শিক্ষার্থীদের ছাত্রাবাস খালি করতে বলা হয়।

জানা যায়, ৫ আগস্ট সোমবার রাতে এমসি কলেজের ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ সময় তারা লাঠিসোঁটা, অস্ত্রশস্ত্র নিয়ে একে অপরের মুখোমুখি হওয়ার প্রাক্কালে কলেজ প্রশাসন ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের হস্তক্ষেপে তাদের শান্ত করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এমসি কলেজের অধ্যক্ষ নিতায় চন্দ্র চন্দ।

তিনি বলেন, গতকাল (সোমবার) রাতে ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এরই প্রেক্ষিতে সংঘাতের আশঙ্কায় এবং ঈদের ছুটি মিলিয়ে অনির্দিষ্টকালের জন্য ছাত্রাবাস বন্ধ করে দেওয়া হয়েছে।

পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও ছাত্রাবাস খুলে দেওয়া হবে বলে জানান  অধ্যক্ষ।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇