সর্বশেষ সংবাদ:
১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ দিরাইয়ে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে নিহত ১ আপসানার বিজয়ে জগন্নাথপুরে যুবকদের আনন্দ উল্লাস, মিষ্টি বিতরণ ঢাকা কলেজের শিক্ষার্থীকে পেটালেন সিটি কলেজের শিক্ষক পরকীয়ার অভিযোগে শিক্ষক-শিক্ষিকা আটক প্রবাসীর মা-বোন-বোনের জামাই খুনের ঘটনায় স্ত্রী জড়িত বাস চাপায় বাবা-ছেলের মৃত্যু বিসিবির সরবরাহকৃত খাবার খেয়ে ২৫ সাংবাদিক অসুস্থ স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলেন স্ত্রী ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসতে পারে’ ছোট্ট ভিডিওতে বিছানাদৃশ্যে যৌনতার ছড়াছড়ি ব্রিটেনের পার্লামেন্টে প্রথম হিজাব পরিহিতা এমপি জগন্নাথপুরের আপসানা ১৮ হাজার শিক্ষক নেয়া হবে প্রাথমিকে, ফল প্রকাশ ২৬ ডিসেম্বরের মধ্যে আসামে ইন্টারনেট বন্ধ, উদ্বিগ্ন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সিলেটে জালনোট সহ আটক ২ ব্রিটেনের নির্বাচনে বিজয়ী চার বাঙালী কন্যাকে আ.লীগের অভিনন্দন ১৫ বছর বয়সী আফগান তরুণকে ডাকছে আইপিএল প্রবাসেও আওয়ামী লীগ কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : ইমন নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে ভারতকে কড়া বার্তা দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্ জাপার প্রতিনিধি সভায় হট্টগোল, পা ভেঙেছে সভাপতির

কুলাউড়ায় দুই ভাই মিলে স্কুলছাত্রকে হত্যা!

কণ্ঠ ডেস্ক ::কুলাউড়ায় দুই চাচাতো ভাই মিলে পলাশ শব্দকর (৯) নামে এক স্কুল ছাত্রকে হত্যার ঘটনা ঘটেছে। নিহত শিশু উপজেলার সদর ইউনিয়নের বালিচিরি এলাকার পরিমল শব্দকরের পুত্র। সে স্থানীয় শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র।

বৃহস্পতিবার (১ আগস্ট) বেলা সাড়ের ১১টার দিকে স্থানীয় কালিটি চা বাগানের একটি জঙ্গল থেকে শিশু পলাশের লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের গত ৩১ জুলাই বুধবার সকাল ১১ টার দিকে ঘর থেকে বের হয়ে যায় পলাশ। এসময় তার পার্শ্ববর্তী বাড়ির মিরজান আলীর পুত্র জায়েদ আলীর সাথে ঘুরতে দেখেন স্থানীয়রা। এরপর থেকে তার আর কোন খোঁজ পায়নি পরিবার। জায়েদকে তার মা বাবা জিজ্ঞাসা করলে সে জানায় পলাশকে দেখেনি। অনেক খুঁজাখোজি করার পর তাকে না পেয়ে পলাশের পিতা পরিমল ওইদিন সন্ধ্যায় কুলাউড়া থানায় একটি জিডি করেন। পরদিন বৃহস্পতিবার কুলাউড়া থানার এসআই দিদার উল্লাহ সন্দেহভাজন হিসেবে জায়েদকে জিজ্ঞাসাবাদ করেন।

জিজ্ঞাসাবাদে জায়েদ জানায়, পলাশকে হত্যা করে কালিটি চা বাগানের ১০নং সেকশনের একটি ঝোঁপে তার লাশ ফেলে রাখা হয়েছে। পরে পুলিশ সেখানে গিয়ে পলাশের লাশ উদ্ধার করে এবং এঘটনার সাথে জড়িত থাকায় বালিচিরি গ্রামের মিরজান আলীর পুত্র জায়েদ আলী (১৪), তার চাচাতো ভাই একই এলাকার চাঁন মিয়ার পুত্র রাহেল মিয়া (২০) ও সন্দেভাজন হিসেবে জায়েদের পিতা মিরজান আলী (৪৫) কে আটক করে থানায় নিয়ে আসে।

পলাশের মা সন্ধ্যা শব্দকর জানান, ‘সকালে খাওয় দাওয়া করে সে। এরপর সকাল ১১টার দিকে বাড়ির সামনের একটি ক্ষেতে জায়েদ আলী ধান রোপণ করছে দেখে আমার ছেলেও জায়েদের সাথে ধান রোপণ করতে যায়। ধান রোপণ শেষে ১২টার দিকে জায়েদের সাথে কালিটি চা বাগানের দিকে যেতে দেখি। ঘণ্টাখানেক পর জায়েদ ফিরে আসলেও আমার ছেলে আসেনি। আমার ছেলে কোথায় জানতে চাইলে জায়েদ আমার ছেলেকে দেখেনি বলে জানায়।’

বিষয়টির সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়ারদৌস হাসান বলেন, পলাশ হত্যায় আটক জায়েদ ও রাহেল প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। এছাড়াও এঘটনায় জায়েদের পিতা মিরজানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পলাশের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇