সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

সিলেটে পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, জগন্নাথপুরের দুইজন নিহত

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের দক্ষিণ সুরমায় সিলেট-ঢাকা মহাসড়কে একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই জন নিহত হয়েছেন। তাদের দুজনের বাড়িই সুনামগঞ্জের জগন্নাথপুরে।

মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ছয়টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার তেতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– পিকআপ ভ্যানের মালিক জগন্নাথপুর থানার ইসলামপুর গ্রামের আনছব উল্লাহ ছেলে ছামির উদ্দিন ( ৩০) ও চালক একই থানার মোল্লারগাঁও গ্রামের প্রবোধ সূত্রধর এর ছেলে মিঠু সূত্রধর (২৩)।

জানা যায়, মঙ্গলবার ভোরে জগন্নাথপুর থেকে ছেড়ে আসা সিলেট কদমতলীগামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়।এতে ছামির উদ্দিন ও মিঠু সূত্রধর ঘটনাস্থলেই মারা যান। পরে দক্ষিণ সুরমা থানার সাব-ইন্সপেক্টর (এসআই) শিপলু ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশ উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার সাব-ইন্সপেক্টর (এসআই) শিপলু জানান, ‘পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে এবং মরদেহ দুটি মর্গে পাঠানো হয়েছে।’

তিনি বলেন, নিহত ছামির উদ্দিন এর কাছ থেকে এক লক্ষ ত্রিশ হাজার একশত ষাট টাকা উদ্ধার করা হলে তার পরিবার এর নিকট হস্থান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇