সর্বশেষ সংবাদ:
১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ দিরাইয়ে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে নিহত ১ আপসানার বিজয়ে জগন্নাথপুরে যুবকদের আনন্দ উল্লাস, মিষ্টি বিতরণ ঢাকা কলেজের শিক্ষার্থীকে পেটালেন সিটি কলেজের শিক্ষক পরকীয়ার অভিযোগে শিক্ষক-শিক্ষিকা আটক প্রবাসীর মা-বোন-বোনের জামাই খুনের ঘটনায় স্ত্রী জড়িত বাস চাপায় বাবা-ছেলের মৃত্যু বিসিবির সরবরাহকৃত খাবার খেয়ে ২৫ সাংবাদিক অসুস্থ স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলেন স্ত্রী ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসতে পারে’ ছোট্ট ভিডিওতে বিছানাদৃশ্যে যৌনতার ছড়াছড়ি ব্রিটেনের পার্লামেন্টে প্রথম হিজাব পরিহিতা এমপি জগন্নাথপুরের আপসানা ১৮ হাজার শিক্ষক নেয়া হবে প্রাথমিকে, ফল প্রকাশ ২৬ ডিসেম্বরের মধ্যে আসামে ইন্টারনেট বন্ধ, উদ্বিগ্ন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সিলেটে জালনোট সহ আটক ২ ব্রিটেনের নির্বাচনে বিজয়ী চার বাঙালী কন্যাকে আ.লীগের অভিনন্দন ১৫ বছর বয়সী আফগান তরুণকে ডাকছে আইপিএল প্রবাসেও আওয়ামী লীগ কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : ইমন নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে ভারতকে কড়া বার্তা দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্ জাপার প্রতিনিধি সভায় হট্টগোল, পা ভেঙেছে সভাপতির

সিলেটে সহপাঠীর হাতে স্কুলছাত্র খুন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের দক্ষিণ সুরমার সহপাঠীর আঘাতে তানভীর আহমদ নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন ।

বুধবার (২৪ জুলাই) সকালে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এ হামলার ঘটনা ঘটে। বিকেলে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

নিহত তানভীর আহমদের বাড়ি গোলাপগঞ্জের হেতিমগঞ্জের বাসিন্দা বলে জানা গেছে।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে দুপুরে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। বিকেলে ঢাকায় যাওয়ার পথে তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন।

তিনি বলেন, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থীর তানভীরের জুতা কয়েকদিন আগে হারিয়ে যায়। এনিয়ে ওই প্রতিষ্ঠানের আরেক শিক্ষার্থী কামরানের সাথে তার তর্কাতর্কি হয়।

এ ঘটনার জের ধরে আজ সকালে তানভীরের উপর হামলা চালিয়ে কাঠের টুকরো দিয়ে তাঁর মাথায় আঘাত করা হয়। সাথেসাথেই সে মাটিয়ে লুটিয়ে পড়ে। বিকেলে ঢাকায় যাওয়ার পথে সে মারা যায় বলে শুনেছি।

সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ ওয়ালিউল্লা মোল্লা বলেন, আমি ঢাকায় ছিলাম। সকালে দুই ছাত্রের মধ্যে তর্কাতর্কি থেকে একজনকে মারধর করা হয়েছে বলে শুনেছি। হামলার খবর পেয়ে আমাদের শিক্ষকরা আহত ছাত্রকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇